ফেনীর ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন কুঁড়েঘর ফাউন্ডেনের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

ফেনীর ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন কুঁড়েঘর ফাউন্ডেনের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

ফেনীর পশুররাম উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন কুঁড়েঘর ফাউন্ডেনের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা। ০৫ই ফেব্রুয়ারী (শুক্রবার) বিকেল ৩টায় সংগঠনটির নিজস্ব অফিসে কমিটি ঘোষণা করা হয়। পুনরায় সভাপতি নির্বাচিত হোন প্রাইম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন রুবেল এবং সাংগঠনিক সম্পাদক নুর মোস্তফা জীবন।

কমিটি ঘোষণা কালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সহ-প্রতিষ্ঠাতাবৃন্দ, উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন মজুমদার, ফেনী জেলা পরিষদের সদস্য উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মহিম,৫নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম,
বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও কুঁড়েঘর ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলির সদস্য জনাব মেহেদী হাসান প্রমূখ।

পুনরায় নির্বাচিত সভাপতি প্রাইম মজুমদার দেশ বাংলা নিউজকে জানান, কুঁড়েঘর ফাউন্ডেশন ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়, কুঁড়েঘর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা জনাব নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল(মেয়র -পরশুরাম পৌরসভা) মহোদয়ে নির্দেশনা মতো কাজ করে যাচ্ছে কুঁড়েঘর ফাউন্ডেশন। সুচনালগ্ন থেকে বর্তমানে কোভিড় – ১৯ বিশ্বমহামারীতে কুঁড়েঘর ফাউন্ডেশন মাঠ পর্যায়ে থেকে কাজ করে যাচ্ছে মানুষের সেবায়, নির্বাচিত সভাপতি প্রাইম মজুমদার কুঁড়েঘর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং কুঁড়েঘর ফাউন্ডেশনের অগ্রযাত্রায় সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *