নিজের করোনা পজিটিভ নিয়ে যা বললেন মাশরাফি

নিজের করোনা পজিটিভ নিয়ে যা বললেন মাশরাফি

মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফির ছোট ভাই মোরসালিন মোর্ত্তজা। পরে এদিন সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন মাশরাফি নিজেও।

সন্ধ্যা ৬টা ২৫ মিনিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে সাবেক টাইগার ওয়ানডে অধিনায়ক বলেন, আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

মাশরাফি আরও বলেন, আক্রান্তের সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।

নিজের চিকিৎসার বিষয়ে ম্যাশ বলেন, আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। এসময় সবার উদ্দেশ্যে নড়াইল-২ আসনের এই জনপ্রতিনিধি বলেন, করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

এর আগে, দেশে করোনা বিপর্যয়ের শুরু থেকেই নড়াইল ও দেশের বিভিন্ন শ্রেণীর মানুষের জন্য কাজ করছেন তিনি। শুরুর দিকে দুইবার নিজ সংসদীয় এলাকায় গিয়েছেন। অসহায় মানুষেদের জন্য নিশ্চিত করেছেন ত্রান। দ্বিতীয়বার নড়াইল থেকে এসে কোয়ারেন্টাইনেও ছিলেন তিনি।

এরপর বেশ কয়েকদিন ধরে বাসাতেই আছে। তবে গত তিন-চার দিন সামান্য সর্দি-জ্বরে ভুগছিলেন বলে জানান মাশরাফি বিন মোর্ত্তজার ছোট ভাই মোরসালিন মোর্ত্তজা। গতকাল শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেয়ার পর আজ শনিবার ফল আসে করোনা পজিটিভ। এখন পর্যন্ত তিনি ঢাকায় বাসাতেই আছেন বলে জানিয়েছেন মোরসালিন।

এর আগে মাশরাফির শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *