সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এসময় পরিবারের সবাইকে ধৈর্য ধরতে আহ্বান জানান তিনি।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বদর উদ্দিন আহমদ কামরানের স্বজন আসিফ রহমান খান যমুনা নিউজকে জানান, গতকাল তার শারীরিক অবস্থা কিছুটা ভালোর দিকে ছিল। কিন্তু রাত চারটার কিছু আগে তারা জানতে পারেন তিনি আর নেই। এভাবে চলে যাওয়াটা তারা কেউ ভাবতে পারেননি।

এর আগে, গত পাঁচ জুন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় আওয়ামী লীগের সক্রিয় এ নেতার করোনা শনাক্ত হয়। তার আগে গত ২৭ মে তার স্ত্রী আসমা কামরানের করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকেই আইসোলেশনে ছিলেন কামরান।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *