পবিত্র ঈদুল ফিতরে শুভপুর সমাজ কল্যাণ সংঘের ভিন্নধর্মী উদ্যোগ

পবিত্র ঈদুল ফিতরে শুভপুর সমাজ কল্যাণ সংঘের ভিন্নধর্মী উদ্যোগ

ছাগলনাইয়া(ফেনী) প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারীতে সারাবিশ্ব যখন থমকে গেছে, তেমনি বাংলাদেশের মানুষেরও জনজীবন থমকে গেছে।করোনার সংক্রমণ থেকে বাঁচতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে।

দেশের এই ক্রান্তিকালে করোনার হাত থেকে বাঁচতে বাংলাদেশের নাগরিকদের সচেতন করতে দেশের সেনাবাহিনী,আইনশৃংখলা বাহিনী ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন নিরলস কাজ করে যাচ্ছে। ঠিক তেমনি কাজ করে যাচ্ছে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ”শুভপুর সমাজ কল্যাণ সংঘ”।

এবার ঈদুল ফিতর একটি ভিন্নধর্মী উদ্যোগে নেন এই সংগঠনটি। ৯নং শুভপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মসজিদ গুলোতে ঈদের নামাজে স্বাস্থ্য বিধি ও সচেতনতা বৃদ্বির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক স্প্রের ব্যবস্থা করে এই সংগঠনটি।

এবং সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।পাশাপাশি পূর্ব জয়পুর বিণন ভূইয়া বাড়ি মসজিদে ঈদের নামাজে আগত মুসল্লীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

এইছাড়াও রমজান মাসে প্রায় ৩৬০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে এবং ইউনিয়নে সচেতন বৃদ্ধি করার লক্ষে ইউনিয়ন চেয়ারম্যান ও ওয়ার্ড ইউপি সদস্যদের মাঝে স্মারক লিপি প্রদান করে এই সংগঠন।

শুভপুর সমাজ কল্যাণ সংঘের সদস্য’রা জানান,করোনা মোকাবিলা ইউনিয়নবাসীর মাঝে সচেতনতা বৃদ্ধি করতে সকল ধরণের সচেতন মূলক কাজ চলানো হচ্ছে। এবং এসব সামাজিক কাজ করতে আমাদের সংগঠন সদাপ্রস্তুত আছে।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *