যুবলীগ নেতা ফজলুল করিম মাসুদ হাজারীর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

যুবলীগ নেতা ফজলুল করিম মাসুদ হাজারীর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফেনী (ছাগলনাইয়া) প্রতিনিধিঃ

সম্প্রতি করোনা বা কভিড -১৯ ভাইরাসের কারনে বাংলাদেশ সহ গোটা বিশ্ব জুড়ে এক মহামারি সৃষ্টি হয়েছে। যার ফলে নিন্মবিত্ত পরিবার গুলো সবচেয়ে বেশি বিপাকে পড়েছে।

এমন পরিস্থিতিতে এসব পরিবারের কথা চিন্তা করে শুরু থেকেই ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন কার্যক্রম হতে নিয়েছেন যুবলীগ নেতা ও সংযুক্ত আরবআমিরাত বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ফজলুল করিম মাসুদ হাজারী।

ফেনী জেলার,ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও গ্রামে প্রায় ১০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

ফেনী জেলা যুবলীগ নেতা ও সংযুক্ত আরব আমিরাত “বঙ্গবন্ধু পরিষদ” এর সাধারণ সম্পাদক ফজলুল করিম মাসুদ হাজারীর আর্থিক সহযোগিতায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা করেন শুভপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ।

তার আগে ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনকে আর্থিক সহযোগিতার পাশাপাশি নিজ উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন এই যুবলীগ নেতা।

মাসুদ হাজারী জানান, করোনা ভাইরাসের কারনে বিশ্বের মত বাংলাদেশও আজ মহাসঙ্কটে।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই সংকট নিরসনে কাজ করে যাচ্ছেন।এছাড়া তিনি দলীয় নেতা-কর্মীসহ সমাজের সামর্থ্যবানদের গরীব-দুঃখীদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য আহবান জানিয়েছেন।

তিনি আরো বলেন,আমিও আমার সাধ্যানুযায়ী এইসব অসহায় পরিবারের মাঝে দাঁড়িয়েছে।আমার এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *