ঢাবি ছাত্রলীগ নেতা শরিফের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

ঢাবি ছাত্রলীগ নেতা শরিফের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

পরশুরাম প্রতিনিধি(ফেনী)ঃ শাকিল পাঠান

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারনে কর্মহীন হয়ে পড়া ফেনীর পরশুরাম উপজেলায় ৭৫টি অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত, পরিবারের মাঝে  শরিফুল ইসলামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বর্তমানে ‘শরিফুল ইসলাম’ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব রত আছেন। ‘শরিফুল ইসলামের’ নিজ উদ্যোগে পরশুরামের বিভিন্ন গ্রামে বৃহস্পতিবার মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রী বিতরণ সম্পর্কে ‘শরিফুল ইসলাম’ জানান, চলমান করোনা ভাইরাসের কারণে মানুষ এখন গৃহবন্দী। যার ফলে নিন্মবিত্ত মানুষদের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে, কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া অনেক দিনমজুর। এসব অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক ব্যাক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন করার এই ক্ষুদ্র প্রচেষ্টা ৷

তিনি বলেন, অনেক মধ্যবিত্ত পরিবার ও আছে যারা চক্ষু লজ্জায় কারো কাছে সাহায্য চাইতে পারে না। এসব পরিবার এর মাঝেও আমরা পরিচয় গোপন করে সবার বাড়িতে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি।

শরিফ আরো বলেন, করোনা সংকট মোকাবিলায়, সরকারের পাশাপাশি, ব্যাক্তিগত পর্যায়ে সমাজে যারা সামর্থবান আছেন তারাও যদি এগিয়ে আসেন, তাহলে এই সংকট থেকে কিছুটা হলেও পরিত্রাণ পাওয়া যাবে। অন্তত কোনো মানুষ না খেয়ে থাকতে হবে না৷ সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংকট মোকাবিলা করতে পারবো ইনশাআল্লাহ ।

সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন, সুস্থ থাকুন৷

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *