SAM ফাউন্ডেশনের উদ্যোগে মালীপাথর গ্রামে ঈদ সামগ্রী বিতরণ

SAM ফাউন্ডেশনের উদ্যোগে মালীপাথর গ্রামে ঈদ সামগ্রী বিতরণ

ফেনী প্রতিনিধিঃ

দ্যা স্টুডেন্ট এসোসিয়েশন অব মালীপাথর (SAM Foundation) এর উদ্যোগে মালীপাথর গ্রামে  ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

ফেনী জেলার, পরশুরাম উপজেলার, মালীপাথর গ্রামের একঝাঁক তরুন ছাত্র নিয়ে গঠিত দ্যা স্টুডেন্ট এসোসিয়েশন অব মালীপাথর (SAM Foundation) এর পক্ষ থেকে গ্রামের ৬৫ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
এসোসিয়েশন এর বিভিন্ন সদস্য এবং মালীপাথর গ্রামের কিছু উদ্যমী তরুণের অার্থিক সহায়তায়, SAM Foundation এর পক্ষ থেকে এসব ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

সম্প্রতি এই করোনা বা কভিড ১৯ ভাইরাসের কারনে বাংলাদেশ সহ গোটা বিশ্ব জুড়ে এক মহামারি সৃষ্টি হয়েছে। যার ফলে নিন্মবিত্ত পরিবার গুলোর মধ্যে অনেক শোচনীয় অবস্থা দেখা দিয়েছে।
এমন পরিস্থিতিতে এসব পরিবারের কথা চিন্তা করে শুরু থেকেই বিভিন্ন উদ্যোগ এবং কাজ করে যাচ্ছে দ্যা স্টুডেন্ট এসোসিয়েশন অব মালীপাথর সংগঠন টি ।
বিশেষ করে ঈদের সময় মালীপাথর গ্রামের কোনো পরিবার যাতে খাবার নিয়ে কষ্ট না করে সে জন্য SAM এর পক্ষ থেকে এই উদ্যোগ।

প্রসংগত, দ্যা স্টুডেন্ট এসোসিয়েশন অব মালীপাথর (SAM Foundation) গঠিত হয় ২০১৮ সালে। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তরুণ ছাত্র দের নিয়ে গঠিত হয় এই সংগঠন । সংগঠনের মূল উদ্দেশ্য মালীপাথর গ্রামের সকল ছাত্রদের এক ছাতার নিচে রাখা, কোনো ছাত্র/ছাত্রী যদি অর্থের কারনে পড়াশুনা বন্ধ হয়ে যায় তাকে সাহায্য করা, পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের সাহায্য করা এবং অসচ্ছল পরিবারের পাশে দাড়ানো ।

এসোসিয়েশনের সভাপতি সৌরভ, সেক্রেটারি জুয়েল এবং জয়েন্ট সেক্রেটারি শাকিল জানান, অতীতের ন্যায় ভবিষ্যতেও দ্যা স্টুডেন্ট এসোসিয়েশন অব মালীপাথর (SAM Foundation) এর কার্যক্রম অব্যাহত থাকবে।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *