বিনামূল্যে ঔষধ বিতরণ করেন ডাকসু নেতা সাদ বিন কাদের চৌধুরী

বিনামূল্যে ঔষধ বিতরণ করেন ডাকসু নেতা সাদ বিন কাদের চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ-

সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ধান কেটে কৃষকের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। সেই রেশ না কাটতেই খাদ্য সহযোগিতা, ইফতার বিতরণ,শাকসবজি বিতরণ ও বিনামূল্যে ঔষধ বিতরণসহ বিভিন্ন মানবতার সেবায় নেমে পড়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। উদ্দেশ্য করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে খাদ্য সরবরাহ স্থিতিশীল রাখা। এর পাশাপাশি বিপন্ন মানুষকে সহযোগিতা করা এবং মানুষের সুস্থতা নিশ্চিত করা।

এসব কার্যক্রমের অন্যতম একজন সেবক বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী সাদী।

আজ রবিবার সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যবস্থাপত্রের মাধ্যমে নিজ জেলা ফেনীর পশুররাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ গুথুমা গ্রামে অবস্থান করে বিনামূল্য ঔষধ প্রদান করে এই ছাত্রলীগ নেতা।

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাদ বিন কাদের জানান, দেশের যেকোনো দুর্যোগে ছাত্রলীগের ভূমিকা ছিল অনেক গুরুত্বপূর্ণ। তারই ধারাবাহিকতায় আমি সারা বাংলাদেশে বিভিন্ন ধরনের সহযোগিতার পদক্ষেপ নিয়েছি। ফেনীসহ সারাদেশে বিশ্ববিদ্যালয় ছাত্র, অসহায়, হতদরিদ্র, দিনমজুর, কর্মহীন মানুষের জন্য খাদ্য সহযোগিতা, ইফতার বিতরণ,বিনামূল্যে ঔষধ বিতরণ সহ বিভিন্ন ধরনের কার্যক্রম বাস্তবায়ন করছি।

ডাকসুর এই নেতা আরো জনান,ঔষধের জন্য প্রায় কল আসত। তারা হিমশিম খাচ্ছেন ঔষধ ক্রয় করতে। তাই তাদের কথা বিবেচনায় এই উদ্যোগ।এই কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো; ইনশাল্লাহ।
আসুন সবাই যার যার অবস্থান থেকে এগিয়ে আসি, সবাই মিলে ভাল থাকি।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *