কৃষকদের থেকে ন্যায্য মূল্যে সবজি ক্রয় করে বিনামূল্যে বিতরণে ছাত্রলীগ নেতা সাদ বিন কাদের

কৃষকদের থেকে ন্যায্য মূল্যে সবজি ক্রয় করে বিনামূল্যে বিতরণে ছাত্রলীগ নেতা সাদ বিন কাদের

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী,করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে শ্রমিক সংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে  কৃষকদের নিকট থেকে ন্যায্য মূল্যে সবজি ক্রয় করে বিনামূল্যে বিতরণ করে।

এই মহা দুর্যোগে অসহায় কর্মহীন মানুষের কথা চিন্তা করে ঢাকায় নিজের অসুস্থ মা বাবাকে ছেড়ে প্রায় দুই মাস যাবত নিজ গ্রাম বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ গুথুমা গ্রামে অবস্থান করে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে এবং আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, রাজনৈতিক সহযোদ্ধা, শুভাকাঙ্ক্ষী, বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাই ও শিক্ষকদের সহায়তায় গ্রামে বসে প্রযুক্তি মাধ্যম ব্যাবহার করে সহায়তা করে যাচ্ছেন প্রতিনিয়ত।

এইছাড়া প্রতিদিন তিনি ফেনীসহ দেশের বিভিন্ন জেলার  অসহায় পরিবারের মাঝে চাল,আলু সহ খাদ্য সামগ্রী উপহার হিসেবে পাঠাচ্ছেন এবং দেশের বিভিন্ন জেলার বিশ্বিবদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করে আরছেন।

সাদ বিন কাদের চৌধুরী বলেন,কবে এই মহামারি থেকে বাংলাদেশ কবে রক্ষা পায় তা কারো জানা নেই, তাই এই দুর্যোগে সবাইকে নিয়েই আমাদের ভাল থাকতে হবে!

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *