ছাগলনাইয়া ঘোপালে ১১০০ পরিবারের মাঝে ইউনাইটেড ট্রাস্টের খাদ্যপণ্য সহায়তা

ছাগলনাইয়া ঘোপালে ১১০০ পরিবারের মাঝে ইউনাইটেড ট্রাস্টের খাদ্যপণ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র রমজান মাসেও কভিট-১৯ ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুরদের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত অসহায় মানুষের মাঝে ২য় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ইউনাইটেড ট্রাস্ট, ফেনী অঞ্চল। এতে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পেয়াঁজ, তেল, আটা, চিনি, সেমাই, সাবানসহ মোট ১৬কেজি ৪৭৫গ্রাম সমপরিমান নিত্য প্রয়োজনীয় সামগ্রী সম্বলিত ফুড ব্যাগ বিতরণ করা হয়।

গত ৮ই মে, ২০২০ শুক্রবার সকাল ওয়াহিদুর রহমান স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন খাদ্যপন্য সহায়তা কার্যক্রম চালু করা হয় এবং ১০ মে, ২০২০ রবিবার পর্যন্ত ১০ ঘোপাল ইউনিয়নের প্রতিটি পাড়া/মহল্লায় গিয়ে গিয়ে ১০০০ পরিবার এবং শুভপুর ও রাধানগর ইউনিয়নে আংশিক ১০০ পরিবারসহ সর্বমোট ১১০০পরিবারকে খাদ্যপন্য সামগ্রী বিতরণ শেষ করা হয়।

খাদ্যপন্য পেয়ে হতদরিদ্র ও অসহায় লোকজন বলেন, আমরা সমাজের সুবিধাবঞ্চিত মানুষ। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ঘরের বাইরে যেতে পারছি না। আয় রোজগার না থাকায় কখনো কখনো না খেয়েই দিন পার করতে হচ্ছে। সমাজের বিত্তবান মানুষেরা যদি আমাদের প্রতি সদয় হন তাহলে আমাদের আর না খেয়ে মরতে হবে না।

এ বিষয়ে ট্রাস্টে ফেনী জেলা সমন্বয়কারী মোহাম্মদ ফয়সল ভূঁইয়া বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের চলমান সংকটকালীন সময়ে অসহায় ও কর্মহীন দিনমুজুরদের পাশে দাঁড়িয়েছে ইউনাইটেড ট্রাস্ট। প্রতিটি দূর্যোগ মুহূর্তে দুঃস্থ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে, ভবিষ্যতেও ইউনাইটেড ট্রাস্ট মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবে। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রাখা ও প্রয়োজন ব্যতিত ঘর থেকে বাহির না যাওয়ার জন্য পরার্মশ দেন। এসময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

খাদ্যপণ্য বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করায় ঘোপাল ইউনিয়নের প্রতিটি সামাজিক সংগঠনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং ভবিষ্যতেও প্রতিটি সামাজিক সংগঠন তাদের স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডের এলাকার উন্নয়নে সহযোগিতা করবে।

উল্লেখ্য যে, ইউনাইটেড ট্রাস্ট করোনা ক্রান্তি লগ্নে এর আগেও ১ম ধাপে ৬৫২ পরিবার খাদ্যপন্য সহায়তা প্রদান করা হয়।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *