ছাগলনাইয়ায় শুভপুর সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ৩৫০পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

ছাগলনাইয়ায় শুভপুর সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ৩৫০পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

দেশবাংলা নিউজ ডেস্ক(ফেনী- 

বৈশ্বিক মহামারীতে সারাবিশ্ব যখন থমকে গেছে, তেমনি বাংলাদেশের মানুষেরও জনজীবন থমকে গেছে।করোনার সংক্রমণ থেকে বাঁচতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। তার পাশাপাশি বিভিন্ন  সামাজিক সংগঠনের  ন্যায় শুভপুর সমাজ কল্যাণ সংঘ উদ্যোগ গ্রহণ করেন ।

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ৯নং শুভপুর ইউনিয়নের একঝাঁক প্রতিশ্রুতিশীল তরুণদের প্রিয় সংগঠন শুভপুর সমাজ কল্যাণ সংঘের পক্ষ থেকে উক্ত ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের অসহায়,দরিদ্র ও দিনমজুর ৩৫০টি পরিবারের মধ্যে উপহার স্বরুপ রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণের প্রস্ততি সম্পন্ন করা হয়।

জানা যায়,উক্ত এলাকার প্রবাসী ও বিত্তবানদের আর্থিক সহযোগিতায় শুভপুর সমাজ কল্যান সংঘ তাদের কার্যক্রম সফলভাবে সম্পূর্ণ করেন। ৯নং শুভপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব এম আব্দুল সেলিম, এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ৯নং শুভপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জনাব আজিজুর রহমান মজনু ও শুভপুর ২নং ওয়ার্ড এর ইউপি সদস্য জনাব ফজলুর রহমান সজিব সহ  এলাকার মানুষ ও এই উদ্যোগকে স্বাগত জানায় এবং তারা বলেন,সমাজের যুবক ও বিত্তবানরা এগিয়ে আসলে বর্তমান করোনা পরিস্থিতিতে কোন মানুষ অনাহারে থাকবে না।

এবং ওনারা সকলে বিশেষ করে সকল প্রবাসী ভাইদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং সকল তরুণ স্বপ্নবাজ  উদযোগক্তাদের কে ধন্যবাদ জানিয়ে তাদের সকল সামাজিক উন্নয়ন কর্মকান্ডে পাশে থাকার আশ্বাস দেন।

সরকার করোনা পরিস্থিতিতে ৬৪ জেলায় চাল ও নগদ অর্থসহ বিভিন্ন ত্রাণ বিতরণ কার্যক্রম করছে।

সংগঠনের সদস্যরা বলেন, সবসময় আমরা অসহায় মানুষের পাশে থাকবো এবং যে কোন দূর্যোগে এলাকার পাশাপাশি ইউনিয়নের মানুষের পাশে থাকার চেস্টা করবো বলে জানায়।

এইছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি মোকাবিলা করতে শুভপুর সমাজ কল্যাণ সংঘ আরো বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে পর্যায়ক্রমে বাকি কার্যক্রম সমূহ সম্পাদিত হবে বলে জানায়।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *