প্রধানমন্ত্রীর উপহার নিয়ে দরজায় দরজায় সাদ বিন কাদের চৌধুরী

প্রধানমন্ত্রীর উপহার নিয়ে দরজায় দরজায় সাদ বিন কাদের চৌধুরী

দেশ বাংলানিউজ ডেস্কঃ   

সাদ বিন কাদের চৌধুরী,বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং ডাকসুর মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক।

বৈশ্বিক মহামারীতে পুরো বিশ্বই বিপর্যস্ত।তেমনি এর প্রভাব পড়েছে বাংলাদেশেও।এই মহামারীর সময় সরকার সাধারন খেটে খাওয়া মানুষের জন্য ত্রান-সামগ্রীর ব্যবস্থা করছেন।ইতিমধ্যে সাড়ে তিনকোটি মানুষকে ত্রান-সামগ্রীর আওতায় আনা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী সবাইকে যে যার সাধ্যমত মানু্ষের পাশে দাঁড়ানোর জন্য বলেছেন।নেত্রীর নির্দেশনা মেনে বসে নেই সাদ বিন কাদের চৌধুরী।বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে নিজে ছুটে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে।এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গরীব ও অসহায় শিক্ষার্থীদের পরিবারকেও দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী উপহার।

এতে তার সাথে কাজ করছে একটা টিম।যার নাম নব-জাগরন।টিম নবজাগরণের মাধ্যমে তারা বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ত্রান-সামগ্রী উপহার হিসাবে পৌঁছে দিচ্ছেন।খাদ্যসামগ্রীরর উপহার নিয়ে তাদের টিম বিভিন্ন গ্রামে যাওয়ার চেষ্টা করেন বলে জানান তিনি।

দিনের বেলায় বিভিন্ন জেলা শিক্ষার্থীদের কাছে এবং রাতে কল বা মেসেজের আবেদনের ভিত্তিতে নিজ জেলা ফেনীর বিভিন্ন উপজেলার অসহায় পরিবারগুলার কাছে খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন সাদ বিন কাদের চৌধুরী।
এইছাড়াও রাতের আধারে নিজ ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায় পরিবারগুলোর দরজায় দরজায় রেখে আরছেন খাদ্য সামগ্রী।

সাদ বিন কাদের চৌধুরী বলেন,সামর্থ্যানুযায়ী সবাই এগিয়ে আসুন। বিশ্বাস করুন এতো সুন্দরভাবে মানুষের পাশে থাকার সুযোগ আসে না।আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *