কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে কৃষকের ধান কেটে দিল নেতা-কর্মীরা

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে কৃষকের ধান কেটে দিল নেতা-কর্মীরা

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ কর্তৃক গৃহীত দরিদ্র অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দেয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে। অসহায় কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য ছাত্রলীগের চালু করা আপনার কৃষক হটলাইন সেবাটি চালু করার পর থেকে প্রতিনিয়ত জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন এলাকা থেকে কল আসছে।

সেসব কল রেজিস্টার খাতায় লিপিবদ্ধ করে যাচাই বাছাই শেষে প্রকৃত অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই করে দেওয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতিমধ্যে উত্তর জেলা ছাত্রলীগের অন্তর্গত দাউদকান্দি, মুরাদনগর, চান্দিনা, তিতাস ও মেঘনা উপজেলা ছাত্রলীগের ধান কাটার কার্যক্রম অব্যাহত রয়েছে। জেলাব্যাপী ছাত্রলীগের এমন মহতী উদ্যোগের কারণে কেন্দ্রীয় ছাত্রলীগ সহ দেশের অন্যান্য জেলা ও উপজেলা ইউনিট গুলোর কাছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ মডেল সংগঠন হিসাবে পরিচিতি লাভ করেছে।

শুক্রবার (১ মে) দুপুরে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এর নেতৃত্বে দেবিদ্বার উপজেলার কুরুইন এলাকার দরিদ্র কৃষক রেনু মুন্সীর ৩২ শতক জমির পাকা ধাণ কেটে মাড়াই করে দিলো উত্তর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক বলেন, এই বৈশ্বিক মহামারী করোনার কারনে কৃষি শ্রমিকের অভাবে কৃষক তার ৩২শতক জমির পাকা ধান কেটে বাড়িতে তুলতেই পারছিলেন না। সকালে“আপনার কৃষক” হটলাইনে ফোন পেয়ে সেটি যাচাই বাছাই শেষে ছাত্রলীগের নেতাকর্মীদের সহযোগীতায় জমি থেকে তার ধান কেটে মাড়াই করে দিয়ে এসেছি।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *