ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া বলিউড পাড়ায়

ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া বলিউড পাড়ায়

বলিউডের গুণী অভিনেতা ইরফান খান আর নেই। বুধবার সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমেছে গোটা বলিউডে। ইরফানের এই অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না তারকারা।

চিত্রনির্মাতা সৃজিত সরকারের ‘পিকু’ সিনেমায় অভিনয় করার পর অনেকে পিকু বলেই ডাকতেন ইরফান খানকে। দারুণ বন্ধু ছিলেন তারা। শোকে কাতর সৃজিত টুইটারে বলেন, আমার প্রিয় বন্ধু ইরফান, আপনি একের পর এক লড়াই করেই গেছেন। আমি সবসময়ই আপনার জন্য গর্বিত থাকব। আমাদের আবার দেখা হবে। সুতপা ও বাবিলের জন্য সহমর্মিতা জানাই।আপনিও অনেক সংগ্রাম করেছেন। এই লড়াইয়ে আপনার সবটুকু উজাড় করে দিয়েছেন সুতপা। সবার মাঝে শান্তি বিরাজ করুক। আপনাকে স্যালুট জানাই, ইরফান।
শোকে কাতর ইমরান হাশমি বলেন, একজন সহকারি পরিচালক হিসেবে জীবনে প্রথম শট দেখেছিলাম ইরফান খানের। শান্ত, ধীর আর সহজাত অভিনয়। এমনটা আগে কখনো দেখিনি। তিনি যে তীব্রতা ফুটিয়ে তুলতে পারতেন, তার মতো আর কেউ পারতো না। আমাদের অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ ইরফান। আমাদের হৃদয়ে আপনি বেঁচে থাকবেন চিরকাল।
অভিনেতা ফারহান আখতার টুইটারে এক শোকবার্তায় জানান, ইরফান খান সত্যিই একজন অসাধারণ অভিনেতা ছিলেন। পর্দায় তিনি যে জাদুকরী অভিনয় উপস্থাপন করতেন তা আমরা সবাই মিস করব।
ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকারও ইরফান খানের মৃত্যুসংবাদে শোকাহত। তিনি বলেন, ইরফান আমার অন্যতম প্রিয় অভিনেতা ছিলেন। তার অভিনীত শেষ সিনেমা ‘আংরেজি মিডিয়াম’সহ প্রায় সকল সিনেমাই আমি দেখেছি। সহজাত অভিনেতা ছিলেন তিনি। তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক। তার প্রিয়জনদের প্রতি সমবেদনা। গায়ক আদনান সামি লিখেছেন, এই বিয়োগান্তক সংবাদ আমার হৃদয় ভেঙে দিচ্ছে। ভাষা হারিয়ে ফেলেছি। তার পরিবারের প্রতি আমার সমবেদনা। ইরফান, পৃথিবীকে আপনার প্রতিভা দেখানোর জন্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি চলে গেলেন।
এছাড়া, শ্রদ্ধা কাপুর, অনিল কাপুর, বিরাট কোহলি, জাভেদ আখতারসহ আরো অনেকে সামাজিক মাধ্যমে তাদের শোকবার্তা জানান।

দেশ বাংলা নিউজ

দেশ বাংলা নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *