» ঢাবি হল শাখা ছাত্রলীগের উপ সমাজসেবা সম্পাদক আইয়ুব মোড়ল

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০২২ | শনিবার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সদ্য ঘোষিত কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যতম ছাত্র নেতা আইয়ুব মোড়লকে উপ সমাজসেবা সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

গত (১৪ নভেম্বর) সোমবার রাত ৮.৩০ মিনিটে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সদস্য পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হল কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।

কমিটিতে কামাল উদ্দিন রানা সভাপতি, রুবেল হোসেন সাধারণ সম্পাদক এবং আইয়ুব মোড়লকে উপ সমাজসেবা সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

রাজনীতির পাশাপাশি আইয়ুব এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার লক্ষ্যে বিভিন্ন উৎসাহ মূলক কাজ করছেন। তিনি ঢাকাস্থ কালীগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির ক্রীড়া সম্পাদক।

গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির উপ দপ্তর সম্পাদক শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের প্রিয় মুখ ও অন্যতম ছাত্র নেতা আইয়ুব মোড়ল বলেন, “বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সারাজীবন কাজ করে যাব৷ আগামী নির্বাচনে যুদ্ধাপরাধী শক্তিকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে স্ব-অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখাই আমার পরবর্তী লক্ষ্য। কৃতজ্ঞতা আমার নেতা জনাব রুবেল হোসেনের প্রতি।

উল্লেখ্য, ২০১৭ সালের পর প্রায় ৫ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

[hupso]