» কিশোরগঞ্জের অষ্টগ্রামে বাংলাদেশ হিন্দু যুব মহাজোট এর কমিটি গঠন

প্রকাশিত: ১০. সেপ্টেম্বর. ২০২২ | শনিবার

অষ্টগ্রাম,কিশোরগঞ্জ

বাংলাদেশ হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সম্মতিক্রমে অষ্টগ্রাম উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ০২ সেপ্টেম্বর (শুক্রবার) অষ্টগ্রাম উপজেলা শিব মন্দির প্রাঙ্গনে উক্ত কমিটি ঘোষণা করেন বাংলাদেশ হিন্দু যুব মহাজোট কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি বিদ্যুৎ কুমার আচার্য ও সাধারণ সম্পাদক কাজল দাস।

এতে নব গঠিত কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন নারায়ণ সরকার ও সাধারণ সম্পাদক পল্লব কান্তি দেব রনি ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,
নির্বাহী সভাপতি সাংবাদিক অজিত দত্ত, সিনিয়র সভাপতি শ্রী বিপুল ভৌমিক, শ্রী রাজীব কুমার দাস,
সহসভাপতি সিহেবে রাখা হয়েছে শ্রী রুবেল সুত্রধর, শ্রী রুপক দেব, শ্রী রঞ্জিত দাস জনি, শ্রী সুমন দাস,শ্রী প্রত্যয় দাস, শ্রী রাহুল দাস।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী সুজন দে,
সহ কোষাধ্যক্ষ শ্রী নারু গোপাল দাস রনি,

সাংগঠনিক সম্পাদক শ্রী রাজেশ দাস,
দপ্তর সম্পাদক শ্রী মহেন্দ্র দাস,
প্রচার সম্পাদক শ্রী সোহেল চন্দ্র দাস,
যুব বিষয়ক সম্পাদক শ্রী অজয় বণিক,
সহ সর্বমোট ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটির সভাপতি নারায়ণ সরকার বলেন, বাংলাদেশ হিন্দু যুব মহাজোট অষ্টগ্রাম উপজেলা শাখার কমিটির পক্ষ থেকে সবাইকে গৈরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সেই সাথে নব গঠিত কমিটি উপজেলার অসহায়, নির্যাতিতদের পাশে থেকে কাজ করবে বলে প্রত্যাশা জ্ঞাপন করেন।

নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক পল্লব কান্তি দেব রনি বলেন,প্রতিনিয়ত সংখ্যালঘু পরিবারের ওপর নির্যাতন, হামলা, মন্দির, প্রতিমা, ব্যবসা প্রতিষ্ঠান, ও বাড়িঘর ভাঙচুর ও লুটপাট, ধর্ষণ ও অপহরণ এবং জমি দখলসহ সামাজিক প্রতিকূলতাকে দূরে ঠেলে দিয়ে নিজেদের দাবি প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ হিন্দু যুব মহাজোট, অষ্টগ্রাম শাখা কাজ করে যাবে বলে বিশ্বাস করেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

[hupso]