» অষ্টগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০২২ | সোমবার

এস এম নাদিরুজ্জামান আজমল, জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
গত ২ ডিসেম্বর (শুক্রবার) অষ্টগ্রাম উপজেলা ডাকবাংলোতে সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।
গত ২৫ নবেম্বর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য মোহাম্মদ গোলাম রাব্বানীর সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষিত উক্ত কমিটি ২ডিসেম্বর ঘোষণা করা হয়েছে।
উক্ত কমিটিতে অষ্টগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হিসেবে রাজীব আহমেদ হেলু, ১নং যুগ্ম আহবায়ক আব্দুল গফুর কুমন, কাজী লিটন, এম এ আজীজ, রাখাল মিয়া, শফিকুল ইসলাম প্রমুখ সহ মোট ২৬ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।


এরপর নবগঠিত কমিটির আহবায়ক রাজীব আহমেদ হেলুর নেতৃত্বে উক্ত কমিটির সকল নেতৃবৃন্দ রাষ্ট্রপতি ত্বনয় কিশোরগঞ্জ-৪ এর মাননীয় সাংসদ রেজওয়ান আহমেদ তৌফিক এর বাসভবনে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় রেজওয়ান আহমেদ তৌফিক নবগঠিত অষ্টগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে বিভিন্ন রাজনৈতিক দিক নির্দেশনা প্রদান করেন।
নবগঠিত কমিটির আহবায়ক রাজীব আহমেদ হেলু গণমাধ্যম কর্মীদের জানান, বিগত বিএনপি জামাত শাসনামল থেকে আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আওয়ামী লীগের দুর্দিনে আমি দলের সাথে ছিলাম। তিনি বলেন, মাননীয় সাংসদ রেজওয়ান আহমেদ তৌফিক মহোদয় অষ্টগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হিসেবে যে দায়িত্ব দিয়েছেন আমি কমিটির সকল নেতৃবৃন্দদের নিয়ে দায়িত্ব পালনে অটুট থাকব ইনশাআল্লাহ সবাই আমাকে সহযোগীতা ও দোয়া করবেন। সেই সাথে অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জেমস এবং সাংঘঠনিক সম্পাদক এ এফ মাসুক নাজীম এর প্রতি।

এই সংবাদটি পড়া হয়েছে ২১ বার

[hupso]