» অষ্টগ্রামে ডিজিটাল সেন্টারের ১যুগ পুর্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২২ | শুক্রবার

              এস এম নাদিরুজ্জামান আজমল।

জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ।

দেশব্যাপী ছড়িয়ে থাকা ডিজিটাল সেন্টারের মাধ্যমে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করেছেন ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগণ। এরই ধারাবাহিকতায় দীর্ঘ পথচলার ১যুগ পুর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন ধরনের কর্মসূচি বাস্তবায়নের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ ২০৪১শীর্ষক ক্যাম্পেইন সহ আলোচনা সভা এবং প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন অষ্টগ্রাম উপজেলার কর্মরত ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরাম।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র উপজেলার ০২নং কাস্তুল ইউনিয়ন পরিষদের ০৪ বারের সফল চেয়ারম্যান জনাব সাইফুল হক (রন্টি)।

বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়িত ডিজিটাল বাংলাদেশ এখন জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে সক্ষম হয়েছে। সেবার জন্য আর নয় শহর, বাড়ছে সেবার বহর। এই প্রতিপাদ্যটি বাস্তবায়নে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের গুরুত্ব অপরিসীম বলে তিনি আলোচনা করেন।
আলোচনা শেষে ডিজিটাল সেন্টারের ১যুগ পুর্তি উদযাপন ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, অষ্টগ্রাম উপজেলা উদ্যোক্তা ফোরামের সভাপতি মোঃ ফারুক ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন মোল্লা, মোঃ ওয়াসিম, রনক খান, অঞ্জন ময়শীল, সহ অষ্টগ্রাম উপজেলার সকল পুরুষ ও মহিলা উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩ বার

[hupso]